By: Daily Janakantha

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব স্থগিত

সংস্কৃতি অঙ্গন

07 Jan 2022
07 Jan 2022

Daily Janakantha

সংস্কৃতি ডেস্ক ॥ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৭তম আসর শুরু হওয়ার কথা ছিল আজ শুক্রবার থেকে। ৪ জানুয়ারি পশ্চিমবঙ্গ সরকার এমনই ঘোষণা করেছিলেন। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই করোনার উর্ধমুখী গ্রাফ দেখে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার স্থগিত রাখার কথা জানান পরিচালক অরিন্দম শীল। তিনি জানান, রাজ্যের বর্তমান কোভিড পরিস্থিতি মূল্যায়ন করে তথা সিনেপ্রেমীদের এবং নাগরিকদের মধ্যে আরও কোভিড সংক্রমণের সম্ভাবনা কথা বিবেচনা করে ফিল্ম ফেস্টিভ্যাল স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল আপাতত স্থগিত করা হয়েছে। জানা যায়, ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির চেয়ারপার্সন রাজ চক্রবর্তী নিজেও করোনায় আক্রান্ত। তার সঙ্গে ফোনে কথা বলেন মমতা।
তারপরই তা স্থগিত করে দেয়া হয়। আরও জানা যায়, মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের বৈঠকে যোগ দেয়ার পর রাতারাতি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তবে এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ জানিয়েছেন, চিন্তার কিছু নেই। তারা দুজনেই আইসোলেশনে আছেন। ডবল ভ্যাকসিন আগেই নিয়েছিলেন। তবে কোভিডের হাত থেকে নিস্তার পায়নি। দয়া করে সবাই সুরক্ষিত থাকুন।

The Daily Janakantha website developed by BIKIRAN.COM

Source: জনকন্ঠ

সম্পর্কিত সংবাদ
ঘন ঘন লোডশেডিংয়ের কবলে চীনের ৫০ লাখ মানুষ

দক্ষিণ-পশ্চিম চীনের ৫০ লাখ মানুষ ঘন ঘন লোডশেডিংয়ের কবলে পড়ছে। তাপপ্রবাহের কারণে বিদ্যুতের চাহিদা বেড়ে যাওয়ায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

কুমিল্লায় গাড়ির ধাক্কায় তিন এসএসসি পরীক্ষার্থী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির ধাক্কায় তিন মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ছুপুয়া ইউটার্ন Read more

গুজরাট দাঙ্গায় গণধর্ষণ কাণ্ডে মুক্ত ১১ জনকে সংবর্ধনা

২০০২ সালে ভারতের গুজরাট দাঙ্গার সময়ে  বিলকিস বানুকে গণধর্ষণ করা হয়। ওই সময় তার পরিবারের আরও সাত সদস্যকে হত্যা করা Read more

সিরাজগঞ্জে তাঁত শিল্পে ধস 

৫০ কাউন্টের এক বস্তা সুতা এক বছর আগেও ছিল ১৪ হাজার ৫০০ টাকা, এখন সেই সুতার বস্তা ২২ হাজার ২০০ টাকা।

পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নাটোরের লালপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার কৃষ্ণ রামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

দাবি মেনে নেওয়ার আশ্বাসে হলে ফিরলেন খুবি শিক্ষার্থীরা

১০ দফা দাবি মেনে নেওয়ার আশ্বাসে আন্দোলন স্থগিত করে হলে ফিরেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষার্থীরা। 

আমরা নিরপেক্ষ নই ,    জনতার পক্ষে - অন্যায়ের বিপক্ষে ।    গণমাধ্যমের এ সংগ্রামে -    প্রকাশ্যে বলি ও লিখি ।   

NewsClub.in আমাদের ভারতীয় সহযোগী মাধ্যমটি দেখুন